কালাইয়ে সরকারী খাদ্য গুদামে কুলি-শ্রমিক ইউনিয়ন ত্রি-বাষিক নির্বাচন

কালাইয়ে সরকারী খাদ্য গুদামে কুলি-শ্রমিক ইউনিয়ন ত্রি-বাষিক নির্বাচন

কালাইয়ে সরকারী খাদ্য গুদামে কুলি-শ্রমিক ইউনিয়ন ত্রি-বাষিক নির্বাচন

টি আই টি লায়নর, স্টাফ-রিপোর্টার


উৎসব মূখর পরিবেশে শেষ হলো জয়পুরহাটের কালাই সরকারী খাদ্য গুদাম কুলি-শ্রমিক ইউনিয়নের ত্রি-বাষিক নির্বাচন। এনির্বাচনে সভাপতি পদে মো.রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক পদে মো.ফজলুর রহমান সুইট বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ২টায় কালাই খাদ্য গুদাম চত্বরে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানান কালাই উপজেলা সরকারী খাদ্য গুদামে কুলি-শ্রমিক ইউনিয়ন ত্রি-বাষিক নির্বাচনের দায়িত্বে থাকা মো.রেজাউল ইসলাম।

ফলাফল অনুযায়ী, সভাপতি পদে মো.রেজাউল ইসলাম (ঘড়ি) প্রতীকে ও সাধারণ সম্পাদক পদে মো.ফজলুর রহমান সুইট (ছাতা) প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। একই নির্বাচনে কোষাধ্যক্ষ পদে মো.সালমান ফকির (ফুটবল) প্রতীকে, কার্যনির্বাহী সদস্য মো. কুদ্দুস (গোলাপফুল) প্রতীকে ও কার্যনির্বাহী সদস্য মো. বাবু (বালতি) প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

কালাই উপজেলার সরকারী খাদ্য গুদাম কুলি-শ্রমিক ইউনিয়নের নির্বাচনের দায়িত্বে থাকা মো.রেজাউল ইসলাম বলেন, কালাই উপজেলার সরকারী খাদ্য গুদাম কুলি-শ্রমিক ইউনিয়নের ত্রি-বাষিক নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনের বিভিন্ন পদে পদপ্রার্থী ছিলো মোট ১০জন আর মোট ২৯জন ভোটের মধ্যে ২৯ জন তাদের ভোটাধিকার প্রদান করেন।

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে কালাই উপজেলা সরকারী খাদ্য গুদাম চত্বরে একটানা ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনের সার্বিক তত্বাবধান ছিলেন, কালাই উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট টুকটুক তালুকদার এবং কালাই থানা অফিসার ইনচার্জ এস এম মঈনুদ্দীন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme