শ্রমিকলীগে কোন চাঁদাবাজদের স্থান নেই: খাদ্যমন্ত্রী

শ্রমিকলীগে কোন চাঁদাবাজদের স্থান নেই: খাদ্যমন্ত্রী

পুরনো ছবি

নওগাঁ প্রতিনিধি:


শ্রমিকলীগে কোন চাঁদাবাজদের স্থান নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন শ্রমিক লীগ হবে বঙ্গবন্ধুর আদর্শের দল। মেহনতি শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠাই হবে তাদের কাজ।

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় শ্রমিক লীগ নওগাঁ জেলা শাখার কমিটি পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

এসময় মন্ত্রী বলেন,আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ আমরা যে দলই করিনা কেন আমাদেরকে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে দল করতে হবে। দল ক্ষমতায় থাক বা না থাক সবাইকে সংগঠিত থাকতে হবে। এসময় মন্ত্রী বলেন, দলের কোন সদস্যের কারনে বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনার মর্যাদা ক্ষুন্ন না হয় সেদিকেও সবাইকে নজর রাখার আহবান জানান মন্ত্রী।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সামনে নির্বাচন তাই এখন থেকেই নেতা-কর্মীদের মাঠে কাজ করতে হবে। বিএনপি মুখে যতই বলুক না কেন নির্বাচনে তারা আসবে না কিন্তু তারা ভিতরে ভিতরে মাঠ গোছাচ্ছে। তারা যদি নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে চায় তাহলে জনগনকে সাথে নিয়ে তাদেরকে প্রতিহত করার আহ্বান জানান মন্ত্রী।

এসময় জেলা শ্রমিকলীগের সভাপতি ডিএম আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, রফিকুল ইসলাম রফিক, যুগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রামানিক।

সভায় শ্রমিকলীগের নেতাকর্মীরাসহ জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme