শেখ হাসিনা যা বলেন, তা বাস্তবায়ন করেন: হুইপ স্বপন

শেখ হাসিনা যা বলেন, তা বাস্তবায়ন করেন: হুইপ স্বপন

নিউজ ডেস্ক:


জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, ‌প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন, তিনি তা বাস্তবায়ন করেন। জনগণের মাঝে আওয়ামী লীগের গ্রহণযোগ্যতা ও তৃণমূলে ভোট বেড়েছে। তবে দীর্ঘদিন ক্ষমতায় থাকায় দলে শৈথিল্য রয়েছে। তাই নির্বাচনে মোকাবিলা করতে হলে দলকে তৃণমূলে বিস্তৃত করে সাংগঠনিক ভীতকে আরও মজবুত করতে হবে।’

সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, দলের মধ্যে যেসব সমস্যা ও প্রতিযোগিতা রয়েছে তা রাজনৈতিকভাবেই সমাধান করতে হবে। তাই প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তাই শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার দায়িত্ব দলের নেতাকর্মীদের।’সেই জায়গা তৈরি করার জন্য দলের নেতাকর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। হুইপ স্বপন আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইভিএমে স্বচ্ছ, সুন্দর ও অবাধ নিরপেক্ষ নির্বাচন চান। যেন সেই নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন ও কারচুপির অভিযোগ তুলতে না পারে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme