আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক:


সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কোনো শক্তির কাছে জিম্মি নয়। আওয়ামী লীগের শক্তির উৎস এই দেশের জনগণ। জনগণ যাদের ক্ষমতার উৎস তারা অন্য কোনো শক্তির কাছে জিম্মি হতে পারে না। নিজের পায়ে আওয়ামী লীগ হাঁটে।

রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে ঈদ উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের মাটি ও মানুষের সংগঠন। জন্মলগ্ন থেকে আজ অবধি মানুষের পাশে থেকে আস্থা অর্জন করেছে এ দল। এদেশের প্রতিটি সংকটে, প্রতিটি দুর্যোগে সবার আগে ছুটে এসেছে আওয়ামী লীগ, সবার আগে ছুটে গেছে আওয়ামী লীগ। আপনাদের মনে আছে যখন বিরোধী দলে তখনও আওয়ামী লীগ ছিল সবার আগে। সেই দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছিল, বন্যা, ঝড় কবলিত অসহায় মানুষের পাশে আওয়ামী লীগ দাঁড়িয়েছে বারে বারে। বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা এক অনন্য উদাহরণ আওয়ামী লীগের, সংকটে দুরোগ্য মানুষকে সাহায্য করা। অসহায় খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme