৯ মামলায় জামিন পেলেন ইভ্যালির রাসেল

৯ মামলায় জামিন পেলেন ইভ্যালির রাসেল

অনলাইন ডেস্ক:


চেক প্রতারণার ৯ মামলায় জামিন পেয়েছেন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের কয়েকজন বিচারক পৃথক আদেশে তার জামিন মঞ্জুর করেন।

এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন রাসেলের আইনজীবী আহসান হাবীব। তিনি বলেন, ৯টি মামলায় রাসেলের জামিন মঞ্জুর হয়েছে। তবে আরও মামলায় গ্রেপ্তার থাকায় তিনি কারামুক্ত হতে পারছেন না।

আইনজীবী বলেন, রাসেলের বিরুদ্ধে অনেকগুলো মামলা হয়েছে। আরও নতুন মামলা হচ্ছে। এই মুহূর্তে মামলার নির্দিষ্ট করে সংখ্যা বলা যাচ্ছে না।

গত ১৫ সেপ্টেম্বর গভীর রাতে আরিফ বাকের নামের এক গ্রাহক ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকার অর্ডার পণ্য না পেয়ে গুলশান থানায় রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। মামলায় বাদী উল্লেখ করেন, ইভ্যালি পণ্য বিক্রির নামে নানা প্রতারণার আশ্রয় নিয়ে তার মতো অসংখ্য গ্রাহকের ৭০০-৮০০ কোটি টাকা আত্মসাৎ করেছেন।

মামলা দায়ের পরের দিন বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে তাদের গ্রেপ্তার করে র‍্যাব। পরে তাদের বিভিন্ন মামলায় রিমান্ডে নেওয়া হয়। সবগুলো মামলায় জামিন পেয়ে গত ৬ এপ্রিল কারামুক্ত হন শামীমা নাসরিন। তবে জামিন নামঞ্জুর হওয়ায় কারাগারে রয়েছেন রাসেল।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme