সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খোঁজ নিলেন ডিপজল

সিঙ্গাপুরে গিয়ে ফারুকের খোঁজ নিলেন ডিপজল

চিত্রনায়ক ফারুক- পুরনো ছবি

অনলাইন ডেস্ক:


এক বছরেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। এর মাঝে প্রায়ই তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এ নিয়ে একাধিকবার ক্ষোভ প্রকাশ করেছেন ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

গতকাল সিঙ্গাপুরে গেছেন জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সেখানে গিয়েই তিনি ফারুকের খবর নেন। তিনি জানা‌লেন, মিয়া ভাই ভালো আছেন।

ডিপজলের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, ফারুক যে হাসপাতালে ভর্তি আছেন, সেই হাসপাতালেই মেডিকেল টেস্ট করাচ্ছেন ডিপজল। সেখানে গিয়েই তিনি ফারুকের খোঁজ নেন। কোভিডের কারণে দেখা করতে পারেননি, কিন্তু ফোনে কথা বলেছেন। তিনি (ফারুক) এখন অনেকটাই সুস্থ এবং খুব শিগগিরই দেশে ফিরবেন বলে জানিয়েছেন ডিপজল।

ডিপজল তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, সিঙ্গাপুর এসেই ফারুক মামুর সাথে কথা হয়েছে। ফারুক মামু সুস্থ আছেন, অতি দ্রুত দেশে ফিরবেন তিনি। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

জানা গে‌ছে, দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগেছেন ডিপজল। সিঙ্গাপুরে তিনি দুই ছেলে অমি ও ফাহিমকে নিয়ে গেছেন। মেডিকেল চেকআপ সম্পন্ন হলে ঈদের আগেই দে‌শে ফির‌বেন এই অভিনেতা। এর কিছুদিন আগেও মেডিকেল চেকআপের জন্য ব্যাংককে গিয়েছিলেন ডিজপল।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme