নওগাঁয় মামলার আসামী নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের শপথ নিয়ে ধ্রম্যজাল

নওগাঁয় মামলার আসামী নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানের শপথ নিয়ে ধ্রম্যজাল

ফাইল ছবি

রায়হান আলম, নওগাঁ প্রতিনিধিঃ


নওগাঁর মান্দা উপজেলার ৫ নং গনেশপুর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুলের বিরুদ্ধে থানায় দুটি পৃথক মামলা চলমান থাকায় তিনি শপথ নিতে পারবেন কিনা এ নিয়ে ধ্রম্যজালের সৃষ্টি হয়েছে। তাকে শপথ না করানোর জন্য একই উপজেলার কাঞ্চন গ্রামের ২০ জানুয়ারি নওগাঁ জেলা প্রশাসক বরাবর অভিযোগ করেছেন। আগামী রোববার মান্দা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যানদের নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের শপথ করানোর তারিখ নির্ধারিত রয়েছে।

অভিযুক্ত নব নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুল বলেন, আমার বিরুদ্ধে দায়ের করা দুটি মামলাই প্রতিপক্ষ নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সাজানো, মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। শপথ নিতে কোন সমস্যা থাকলে প্রয়োজনে আমি জামিন নিয়ে পরে শপথ নিব।

এ বিষয়ে মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, গনেশপুর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবুলের বিরুদ্ধে থানায় নির্বাচনী মারপিট ও বিস্ফোরক আইনে দুটি পৃথক মামলা চলমান রয়েছে। তিনি পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

জেলা নির্বাচন অফিসার মাহবুব আকতার বলেন, আমাদের কাজ নির্বাচিত গেজেটভুক্ত করা। কেউ আসামী কিনা তা দেখবেন যারা শপথ করাবেন তারা। আর মামলা হলেই কি কেউ অপরাধী হন? বলেন জেলা নির্বাচন অফিসার।

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়ের সাথে কথা বলার জন্য একাধিকবার মোবাইলে যোগায়োগ করা হলেও তিনি ফোন রিসিভ না করায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme