যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন, মামলা করায় শশুরকে হামলা

যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন, মামলা করায় শশুরকে হামলা

যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন, মামলা করায় শশুরকে হামলা

মো. আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি


নওগাঁর ধামইরহাটে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে এক গৃহকর্তার বিরুদ্ধে। স্ত্রী বাদী হয়ে নওগাঁ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন। এই মামলার প্রেক্ষিতে শশুরকে হামলার অভিযোগও উঠেছে ওই স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০১৯ সালের ২৪ ডিসেম্বর দেড় লক্ষ টাকা মোহরানায় চৌঘাট গ্রামের মজিবর রহমানের মেয়ে রোজিনা পারভীন (৩৫) কে ২য় বিয়ে করে উপজেলার চৌঘাট গ্রামের মৃত কলিমুদ্দিনের ছেলে ময়েন উদ্দিন। স্ত্রী রোজিনার অভিযোগ বিয়ের পর পরই আড়াই লাখ টাকা যৌতুক দাবী করে স্বামী ময়েন উদ্দিন।

এ বিষয়ে ২০২১ সালের ২৫ অক্টোবর যৌতুকের দাবীতে স্ত্রী মারপিট করে বাড়ী থেকে বের করে দেন স্বামী ময়েন উদ্দিন। ঘটনার ৬ দিন পরে স্ত্রী বাদী হয়ে আদালতে মামলা করলে, সেই বিষয়ে আলমপুর ইউপিতে আদালত হতে মামলার তদন্ত আসলে চলতি বছরের ১৭ জানুয়ারী রাত ৯ টার দিকে স্বামী ময়েন উদ্দিন ক্ষিপ্ত হয়ে স্ত্রী রোজিনা পারভীনকে শাষন গর্জন করে ও শশুর মজিবর রহমানকে এলোপাতাড়ী মারপিট করে আহত করে। আহত মজিবর রহমান ধামইরহাট হাসপাতালের ৩৭ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন।

অভিযুক্ত ময়েন উদ্দিন বলেন, ‘আমি আমার স্ত্রীকে নিয়ে ঘর সংসার করতে চাই, ১৭ জানুয়ারী আমি কাজের লোক ঠিক করতে বাদীর বাড়ীর সামনে দিয়ে গেলে তারা আমার উপর আক্রমন করতে চাইলে আমি নিজেকে রক্ষার জন্য একটি বাশের দেড় হাত বাতা দিয়ে একটা বাড়ি মেরেছি।

ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, বাদী রোজিনা পারভীন আজ সন্ধ্যায় একটি অভিযোগ দায়েল করেছেন, ‘অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme