ইমরুলের ব্যাটে দুর্দান্ত জয় পেল পূর্বাঞ্চল

ইমরুলের ব্যাটে দুর্দান্ত জয় পেল পূর্বাঞ্চল

অনলাইন ডেস্ক:


ইমরুল কায়েসের অর্ধশতকের সুবাদে বাংলাদেশ ক্রিকেট লিগে উত্তরাঞ্চলের বিপক্ষে ৪ উইকেটের সহজ জয় পেয়েছে পূর্বাঞ্চল। কিন্তু উত্তরাঞ্চলের হয়ে ব্যাট হাতে ৬৬ রান এবং বল হাতে ৩ উইকেট শিকার করেও দলকে জয় উপহার দিতে পারেননি উত্তরাঞ্চলের হয়ে খেলা মাহমুদউল্লাহ রিয়াদ।বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পূর্বাঞ্চল।

প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক মার্শাল আইয়ুব ও মাহমুদউল্লাহ রিয়াদের দুর্দান্ত জোড়া ফিফটিতে ৪৯.৫ ওভারে ২১৬ রানে অলআউট হয় উত্তরাঞ্চল। 

দলের হয়ে ৮৭ বলে সর্বোচ্চ ৬৬ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর ৭৪ বলে ৫৪ রান করেন উত্তরাঞ্চলের অধিনায়ক মার্শাল আইয়ুব। পূর্বাঞ্চলের হয়ে ৪৭ রানে ৩ উইকেট নেন নাইম হাসান। এছাড়াও দুই উইকেট শিকার করেন তানভির ইসলাম।

উত্তরাঞ্চলের দেয়া টার্গেট তাড়া করতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই সাজঘরে ফেরেন ওপেনার প্রিতম কুমার। এরপর ইমরুল কায়েসকে সঙ্গে নিয়ে ৫৩ রানের জুটি গড়েন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তামিম সাজঘরে ফিরলে আফিফ হোসেনকে সঙ্গে নিয়ে ফের ৫০ রানের জুটি গড়েন ইমরুল কায়েস। এরপর আবার পাঁচ নম্বর পজিশনে ব্যাটিংয়ে নামা শাহাদাত হোসেনকে সঙ্গে নিয়ে চতুর্থ উইকেটে ৫৫ রানের জুটি গড়েন কায়েস।  ২৫ বলে ২৬ রান করে আউট হন শাহাদাত। আর ৮১ বলে ৮টি চারের সাহায্যে সর্বোচ্চ ৭১ রান করে আউট হন কায়েস। 

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme