জেলের জালে ১২০ কেজির বাঘাইড় মাছ

জেলের জালে ১২০ কেজির বাঘাইড় মাছ

জেলের জালে ১২০ কেজির বাঘাইড় মাছ

অনলাইন ডেস্ক:


সিলেটের সুরমা নদীতে ধরা পড়লো ১২০ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ। মাছটির দাম হাঁকানো হয়েছে ১ লাখ ৫০ হাজার টাকা। এককভাবে কেউ না নিলে পরবর্তীতে মাছটি কেটে বিক্রি করা হবে বলে জানা গেছে।নগরীর লালবাজারে মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন সিলেট নগরীর ১১নং ওয়ার্ডের কাজিরবাজার এলাকার বাসিন্দা বেলাল মিয়া।
বুধবার সকালে মাছটি নগরের লালবাজারে বিক্রির জন্য তোলা হয়। এদিন রাত ২টার দিকে সুরমা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে বলে জানা যায়।

দেখা যায়, বিশালাকারের বাঘাইড় মাছটি দেখতে লোকজন বাজারে ভিড় করছেন। অনেকে মাছটি একবার ছুঁয়েও দেখছেন।সিলেটের আম্বরখানা থেকে আসা এক ব্যবসায়ী কাওসার আহমদ বলেন, এতো বড় মাছ আগে দেখিনি। আমার মতো অনেকে মাছটি দেখেছেন বলে মনে হয় না।

মাছের বিক্রেতা বেলাল মিয়া জানান, বিশালাকারের বাঘাইড় মাছটি সিলেট সুরমা নদীতে ধরা পড়েছে। সেখানে লামাকাজি বাজারের এক জেলের কাছে থেকে কিনে আনা হয়। কত টাকায় মাছটি কিনে এনেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ৮৫ হাজার। সে অনুপাতে বিক্রির জন্য ১ লাখ ৫০ হাজার টাকা দাম চাচ্ছেন। অবশ্যই ১লাখ হাজার বা ১লাখ ২০ হাজার পেলে বিক্রি করে দেবেন। বেলাল মিয়া আরো জানান, মাছটি বিক্রি করতে না পারলে মঙ্গলবার সকাল ১০টায় কেটে বিক্রি করবেন। কেটে বিক্রি করলে কেজি ১৮০০ থেকে ২ হাজার টাকায় বিক্রি হবে। কেজি হিসেবে মাছ নিতে ইতিমধ্যে ২ জন নাম লিখিয়েছেন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme