নির্বাচন করছেন না শাওন

নির্বাচন করছেন না শাওন

অনলাইন ডেস্ক:


বর্তমান শোবিজ অঙ্গনে বইছে নির্বাচনের হাওয়া। আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচস। একইদিনে হবে ছোট পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন টেলিভিশন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনও।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল, শিল্পী সংঘের নির্বাচনে নাকি অভিনেত্রী, নির্মাতা ও কণ্ঠশিল্পী মেহের আফরোজ শাওন সভাপতি পদে নির্বাচন করবেন! তবে শাওন স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি নির্বাচন করছেন না।

মেহের আফরোজ শাওন বলেন, নির্বাচনের বিষয়টা আমার কাছে একটা আচমকা খবর মনে হয়েছে। আজ সকালে পরিচালক এস এ হক অলিক জানান, আমি নাকি অভিনয়শিল্পী সংঘের নির্বাচন করছি! এমন একটি খবর নাকি অনলাইনে নিউজে দেখেছেন। নির্বাচন করার কোনো চিন্তা মাথায় আসেনি এবং কেউ আমাকে নির্বাচন করার জন্য প্রস্তাবও দেয়নি। আর কখনো বলিওনি যে, আমি নির্বাচন করছি। কোথা থেকে এইরকম নিউজ আসলে ছাপা হলো আমার ধারণা নেই। আমি নির্বাচন করছি না, এটা শতভাগ নিশ্চিত।

এদিকে শোনা যাচ্ছে, অভিনয় শিল্পী সংঘের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম একটি প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন। তার সঙ্গে জুটি বেঁধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন বর্তমান যুগ্ম-সম্পাদক অভিনেতা রওনক হাসান।

তবে নাসিম বলেন, ‘কিছুই চূড়ান্ত নয়। নির্বাচনের আগ মুহূর্তে অনেক তথ্যই ছড়ায়। আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া কোনো কিছু বলা যায় না। ’

জানা গেছে, অভিনয় শিল্পী সংঘের নির্বাচনরে প্যানেলগুলোর এখনো চূড়ান্ত তালিকা তৈরি হয়নি। আগামী ১৪ জানুয়ারি এ নির্বাচন বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme