খালেদা জিয়ার কিছু হলে বিএনপিই দায়ী: তথ্যমন্ত্রী

খালেদা জিয়ার কিছু হলে বিএনপিই দায়ী: তথ্যমন্ত্রী

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘অসুস্থতার অজুহাত’ দেখিয়ে বিদেশে পাঠিয়ে দিয়ে বিএনপি তাকে ‘বেআইনি রাজনীতি’র সুযোগ করে দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য-সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

রোববার দুপুরে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ প্রাঙ্গণে ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের দারুস সালাম থানার ১০ নম্বর ওয়ার্ডের ১০ ইউনিটের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি নেতারা খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে নানা কথা বলে, অথচ গত এক বছর ধরে বেগম জিয়া তাদের তত্ত্বাবধানে বেগম জিয়ার পছন্দের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। সে কারণে তার কিছু হলে সেজন্য তারাই দায়ী। বিএনপি নানা কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায়, জনগণ বিভ্রান্ত হবে না।’

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিয়ে বিএনপির নানা সমালোচনার জবাবে হাছান মাহমুদ বলেন, ‘বিএনপির দাবি খালেদা জিয়ার স্বাস্থ্যগত নয়, রাজনৈতিক; কিন্তু বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকার বদ্ধপরিকর।’ ‘বিএনপি বেগম খালেদা জিয়াকে অসুস্থতার অজুহাত দেখিয়ে বিদেশে পাঠিয়ে দিতে চায় যেন সেখান থেকে তিনি বেআইনিভাবে রাজনীতিটা করতে পারেন, যেটি তারেক রহমান করছে। আমরা আপনাদের ফন্দি-ফিকির বুঝি। খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে সরকারের বিভিন্ন মহলে আবেদন জানাচ্ছেন বিএনপির নেতারা। কিন্তু তাতে সায় না মেলায় দেশব্যাপী নানা কর্মসূচি দিচ্ছে বিএনপি।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme