সাকিবকে ছেড়ে দিচ্ছে কলকাতা!

সাকিবকে ছেড়ে দিচ্ছে কলকাতা!

পুরনো ছবি

অনলাইন ডেস্ক:


চূড়ান্ত হয়েছে আইপিএল এর আগামী আসর শুরু হওয়ার দিনক্ষণ। সূচি চূড়ান্ত না হলেও ভারত ক্রিকেট বোর্ড জানিয়েছে ২০২২ সালের ২ এপ্রিল বসবে প্রতিযোগিতাটির ১৫তম আসর। এদিকে আগামী আসরের জন্য দলের তারকা ক্রিকেটারদের ধরে রাখতে মরিয়া চেষ্টা ফ্রাঞ্চাইজিগুলোরও। যেমন চেন্নাই সুপার কিংস তাদের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দলে রেখে দিয়েছে। মুম্বাই রেখেছে রোহিত শর্মাকে। আরসিবি রেখেছে কোহলিকে। তবে পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুলকে দলে ভিড়িয়েছে নতুন ফ্রাঞ্চাইজি লক্ষ্ণৌ।

তবে কর্তৃপক্ষকে যে তালিকা জমা দিচ্ছে কেকেআর তাতে নাম নেই টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। এমনই দাবি ভারতীয় সংবাদমাধ্যমের। শুধু সাকিব একা নন, কেকেআরকে গত আসরের ফাইনালে তোলা অধিনায়ক ইয়ন মরগ্যানকেও বাদ দিচ্ছে দলটি।  তবে সাকিব-মরগ্যানদের ধরে না রাখলেও ভারতীয় তিন তারকা ক্রিকেটার শুভমন গিল, ভেঙ্কটেশ আইয়ার এবং বরুণ চক্রবর্তীকে রেখে দিচ্ছে কলকাতা। এছাড়া বিদেশি খেলোয়াড়দের তালিকায় আছেন সুনীল নারিনও। আভাস পাওয়া গেছে, গেল মৌসুমে গড়পড়তা পারফরম্যান্সের জন্যই সাকিব, মরগ্যানদের রাখছে না কলকাতা।

এদিকে, রাজস্থান রয়্যালসও তাদের অধিনায়ক সাঞ্জু স্যামসনকে ধরে রাখতে পেরেছে। ভারতীয় সংবাদ মাধ্যমসূত্রে জানা গেছে, ১৪ কোটি টাকাতে তাকে রেখে দিচ্ছে দল। এছাড়া তিনজন বিদেশি ক্রিকেটারকে রেখে দেওয়ার ব্যাপারে চিন্তাভাবনা চলছে রয়্যালসের অন্দরমহলে। তবে অবাক করা বিষয় হচ্ছে, সে তালিকায় নাম নেই ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমানের। জোফ্রা আর্চারের ইনজুরির কারণে রাজস্থান রয়্যালসে গত মৌসুমের শুরু থেকেই খেলার সুযোগ পান মুস্তাফিজ। তবে নিজের সামর্থ্য দিয়ে দিনে দিনে হয়ে উঠেন দলের প্রধান বোলিং ভরসা। তার চার ওভারের স্পেল গুরুত্বপূর্ণ অবদান রাখে দলের প্রতিটি জয়ে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme