ধামইরহাটে আ.লীগের মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল

ধামইরহাটে আ.লীগের মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল

ধামইরহাটে আ.লীগের মনোনয়ন জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল

ধামইরহাট(নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর ধামইরহাটে জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকদের নিয়ে চেয়ারম্যান পদে রিটার্ণিং অফিসারের নিকট মনোনয়নপত্র জমা দিয়েছেন উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল হক সরকার।

বুধবার দুপুরে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীক হাতে পেয়ে উমার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সকল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা শেষে বিকেল ৩ টায় ৪নং উমার ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল হক সরকার রিটার্নিং অফিসার সাজ্জাদ হোসেনেরর নিকট মনোনয়নপত্র জমা প্রদান করেন।

এ সময় নওগাঁ জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ বাদল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ মুকিত কল্লোল,যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদুু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উমার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম, সম্পাদক জাহিদুল ইসলাম হেলালম, সাবেক সম্পাদক শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা জাহিরুল ইসলাম, এবং অন্যান্য নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

বেলা সাড়ে ৩টায় মনোনয়নত্র জমাদান শেষে দলীয় কার্যালয়ে দলীয় কর্মীদের তৃনমুলে কাজ করার অনুরোধ জানান এবং ব্যাপক ব্যাবধানে বিজয়ী হওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেন। এর আগে কর্মী সমর্থকদের নিয়ে দাদনপুরে বাবা-মা ও শশুর শাশুড়ির কবর জিয়ারত করেন তিনি।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme