দেশি-বিদেশি অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

দেশি-বিদেশি অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় দেশী-বিদেশী ধারালো অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দোগাছি গ্রামের লিটন হোসেনের বাড়ির সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-দোগাছি দক্ষিণপাড়া গ্ৰামের ইসমাইল প্রামাণিকের ছেলে মোহাম্মদ আলী (৪০) ও মুজিবুর রহমানের ছেলে জামিল হোসেন (৩৬)।

বুধবার সকালে র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দোগাছি স্থানীয় জনগনের নিকট হতে নওগাঁ সদর থানার মামলার প্রক্ষিতে পেনাল কোড-১৮৬০ মোতাবেক অত্র ক্যাম্পে লিখিত অভিযোগের প্রেক্ষিতে তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করে র‌্যাব-৫। এরই ধারাবাহিকতায় অতিরিক্ত পুলিশ সুপার জাহিদের নেতৃত্বে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় দোগাছি গ্ৰামের লিটন হোসেনের বাড়ির সামনে অভিযান পরিচালনা করে ইয়াবা ও গাঁজা সেবনের সময় হাতেনাতে গ্রেফতার করা হয় ওই দুই সন্ত্রাসীকে।

পরে তাদের দেয়া তথ্য মতে তাদের বাড়ি থেকে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারির কাজে ব্যবহারকৃত ৫টি রামদা, ৮টি চাপাতি, ৬টি ধারালো ছুরি, ৫টি বাটাল, ৫টি ছোট ছুরি, ১টি বিদেশী ছোরা, ১টি বিদেশী তলোয়ার, ১৪টি ছিনতাই করা মোবাইল, ৯পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। র‌্যাব-৫ আরও জানান, তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি, ছিনতাই এবং মারামারিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও জানান র‌্যাব।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme