পিএসজিতে অভিষেক হচ্ছে রামোসের

পিএসজিতে অভিষেক হচ্ছে রামোসের

অনলাইন ডেস্ক:


অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে পিএসজিতে অভিষিক্ত হতে পারেন স্প্যানিশ কিংবদন্তি সার্জিও রামোস। আগামীকাল বুধবার ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে প্রথমবারের মত দেখা যেতে পারে তাকে। রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ছিন্ন করে গত জুলাইয়ে ফরাসি এই নাম লেখান ৩৫ বছর বয়সী রিয়ালের সাবেক অধিনায়ক রামোস। কিন্তু কাফ ইনজুরির কারণে এখনো মাঠে নামা হয়নি।

গ্রুপের শীর্ষ দুই ক্লাবের মধ্যকার ওই ম্যাচের শুরুতে একাদশে থেকে রক্ষণভাগ সামলানোর দায়িত্ব পড়তে পারে মারকুইনহোস ও পেসনেল কিমপেম্বের উপর। সেক্ষেত্রে সাইট বেঞ্চেই সময় কাটাতে হবে রামোসকে। অথচ উজ্জ্বল বায়োডাটা নিয়ে পিএসজিতে এসেছিলেন রামোস। ২০১০ বিশ্বকাপ জয়ের পাশাপাশি রিয়াল মাদ্রিদের হয়ে ইউরোপীয় চ্যাম্পিয়নশীপের দুটি এবং চ্যাম্পিয়ন্স লিগের চারটি শিরোপা জয় করেছেন।

চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে পিএসজি। ৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে থাকা ক্লাব ব্রুজও নকআউট পর্বে ওঠার লড়াইয়ে আছে। হাতে রয়েছে আরো দুটি ম্যাচ। গত সেপ্টেম্বরে প্রথম দেখায় পেপ গুয়ার্দিওলার দল সিটিকে ২-০ গোলে হারিয়েছিল পিএসজি। আগামী লড়াইয়ে জিতলে তাদের নকাআউট পর্বে খেলা নিশ্চিত হবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme