আইসিসির ক্রিকেট কমিটির চেয়ারম্যান সৌরভ

আইসিসির ক্রিকেট কমিটির চেয়ারম্যান সৌরভ

নিউজ ডেস্ক:


বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি আইসিসি পুরুষদের ক্রিকেট কমিটির নবনিযুক্ত চেয়ারম্যান হলেন। তিনবার তিন বছরের মেয়াদে কাজ করার পর বিদায়ী অনিল কুম্বলের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

কুম্বলের ৯ বছর মেয়াদ শেষে বুধবারগাঙ্গুলিকে নিয়োগের ঘোষণা দেয় আইসিসি। দুবাইয়ে অনুষ্ঠিত আইসিসি বোর্ড সভা শেষে এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়। একই সঙ্গে আফগানিস্তানে তালেবানদের ক্ষমতা দখলের পর দেশটির ক্রিকেট বোর্ড ও ক্রিকেটীয় অবস্থা পর্যবেক্ষণের জন্য একটি কার্যনির্বাহী গ্রুপ নিয়োগ দিয়েছে বিশ্ব ক্রিকেট সংস্থা।

গাঙ্গুলিকে স্বাগত জানিয়ে আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলে বলেছেন, আইসিসি পুরুষদের ক্রিকেট কমিটির চেয়ারম্যানের দায়িত্বে সৌরভকে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় এবং পরে একজন প্রশাসক হিসেবে তার অভিজ্ঞতা আমাদের ক্রিকেটীয় সিদ্ধান্ত প্রণয়নে দারুণ সহায়তা করবে।

আমি অনিলকেও ধন্যবাদ দিতে চাই গত ৯ বছর ধরে ডিআরএসের আরো নিয়মিত ও ধারাবাহিক প্রয়োগের মাধ্যমে আন্তর্জাতিক খেলার উন্নতি করা এবং সন্দেহজনক বোলিং অ্যাকশনের সমাধানের জন্য একটি শক্তিশালী প্রক্রিয়াসহ বিভিন্ন কাজে অসাধারণ নেতৃত্ব দেওয়ায়।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme