জয়পুরহাটে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টায় যুবকের ৪০ বছর কারাদন্ড

জয়পুরহাটে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টায় যুবকের ৪০ বছর কারাদন্ড

ফাইল ছবি

জয়পুরহাট প্রতিনিধিঃ


জয়পুরহাটে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ চেষ্টা মামলার মফিজুল ইসলাম (৩৩) নামে এক যুবককে ৪০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। এছাড়া তাকে দেড় লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দেড় বছরের কারাদন্ড দেওয়া হয়। মঙ্গলবার বিকেলে জয়পুরহাট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক রুস্তম আলী এই রায় দেন।

দন্ডপ্রাপ্ত মফিজুল ক্ষেতলাল উপজেলার তিলাবুদুল গ্রামের আওলাদ হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট জজ কোর্টের রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবি ফিরোজা চৌধূরী।

মামলার বিবরণে জানা গেছে, জয়পুরহাট শহরের একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো ওই স্কুলছাত্রী। ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর ছুটি শেষে ওই স্কুলছাত্রী অটোরিকশা যোগে বাড়ি ফিরছিল। পথে খঞ্জনপুর এলাকায় ওই অটোরিকশায় ওঠেন মফিজুল। এসময় কৌশলে মেয়েটিকে আরেকটি অটোতে নিয়ে সদর উপজেলার করিমনগর এলাকায় একটি বাঁশঝাড়ে নিয়ে হাত ও মুখ বেঁধে ধর্ষনের চেষ্টা করে সে। এ সময় মেয়েটি চিৎকার করলে মফিজুল পালিয়ে যান। পরে সে বাড়ি ফিরে মা-বাবাকে বিষয়টি জানালে ২৩ সেপ্টেম্বর জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় দেন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme