বদলে যাচ্ছে ফেসবুকের নাম!

বদলে যাচ্ছে ফেসবুকের নাম!

অনলাইন ডেস্ক:


জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম জায়ান্ট ফেসবুকের নাম পরিবর্তন করা হতে পারে। নতুন কোনো নামে রিব্র্যান্ড করা হতে পারে সংস্থাটিকে।  প্রযুক্তিবিষয়ক সংবাদমাধ্যম দ্য ভার্জের প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়, আগামী ২৮ অক্টোবর ফেসবুকের কানেক্ট কনফারেন্স। সেই দিনই নাম পরিবর্তনের বিষয়ে ফেসবুকের প্রধান মার্ক জুকারবার্গ আলোচনা করবেন বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র এমনটা জানিয়েছেন বলে উল্লেখ করা হয়েছে দ্য ভার্জের প্রতিবেদনে।এর আগেও নাম বদলে যেতে পারে ফেসবুকের। এমনটাও বলা হয়েছে ওই প্রতিবেদনে।তবে ফেসবুক অ্যাপ এবং সামাজিক যোগাযোগমাধ্যম অন্য পরিষেবার ব্র্যান্ডিং অপরিবর্তিত থাকতে পারে। এটি প্রকৃতপক্ষে একটি পেরেন্ট সংস্থার অধীনে রয়েছে। এই একই সংস্থার পোর্টফোলিওতে ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপের মতো অন্য বহুল ব্যবহারকারী ব্র্যান্ড রয়েছে। যেমন গুগল অ্যালফাবেট ইনকরপোরেটেড প্যারেন্ট সংস্থার অধীনে একটি ব্র্যান্ড।

প্রতিবেদনে বলা হয়, এই রিব্র্যান্ডিংয়ের মাধ্যমে সম্ভবত ফেসবুকের সোশ্যাল মিডিয়া অ্যাপকে একটি পেরেন্ট সংস্থার অধীনে অনেক প্রোডাক্টের মধ্যে একটি হিসেবে আরও স্পষ্ট করা হবে। অর্থাৎ ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ওকুলাস এবং আরও বেশ কিছু পরিষেবার মধ্যে একটি হিসেবে ফেসবুকের অবস্থান আরও স্পষ্ট হবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme