সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে জয়পুরহাটে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে জয়পুরহাটে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে জয়পুরহাটে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক


সারাদেশে সাম্প্রদায়িক হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে  জয়পুরহাটে আওয়ামী লীগের সম্প্রীতি রক্ষার দাবিতে সমাবেশ ও  শান্তি র‌্যালি করেছে। মঙ্গলবার বিকেলে  শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে সেখান থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালিতে নেতৃত্ব দেন জয়পুরহাট  জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল,  সহ-সভাপতি, মোমিন আহম্মেদ চৌধুরী, গোলাম হাক্কানী, চৌধুরী রাজা,মহসীন আলী, এ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জাহেদুল আলম বেনু, জেলা যুবলীগের সভাপতি সুমন কুমার সাহা, জেলা মহিলা আ’লীগের সভাপতি শাম্মীম আজিজ সাজ, সাধারণ সম্পাদক সাবিনা চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সমাবেশে জয়পুরহাট  জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট  বলেন, ‘ধর্মের অপব্যাখা দিয়ে স্বাধীনতা বিরোধী একটি মহল দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, পূজা মণ্ডপ, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ইসলাম শান্তির ধর্ম, পৃথিবীর সর্বশ্রেষ্ঠ গ্রন্থ পবিত্র আল-কোরআন। জেলাবাসীর প্রতি অনুরোধ থাকবে সবাই সম্প্রীতি বজায় রেখে যার যার ধর্ম পালন করবো। একটি কু-চক্রী মহল কুমিল্লার ঘটনাকে পুঁজি করে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সবাইকে সচেতন থাকতে হবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme