জয়পুরহাটে পৃথক অভিযানে মাদক নিয়ে সাবেক সেনা সদস্যসহ তিনজন গ্রেপ্তার

জয়পুরহাটে পৃথক অভিযানে মাদক নিয়ে সাবেক সেনা সদস্যসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট


জয়পুরহাটে পৃথক অভিযান চালিয়ে মাদক সহকারে সাবেক সেনা সদস্যসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, জয়পুরহাট শহরের দেওয়ান পাড়া মহল্লার শাহজাহান আলী মন্ডলের ছেলে সাবেক সেনা সদস্য শাহেদুল ইসলাম শাহেদ, চকগোপাল এলাকার ওসমান গনির ছেলে আব্দুর রাকিব ইসলাম ও মৃত তোফাজ্জল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম।

জেলা ডিবির ওসি শাহেদ আল মামুন জানান, জয়পুরহাট শহরের বৈরাগীর মোড় এলাকায় মাদকদ্রব্য কেনা-বেচা হচ্ছে এমন গোপন সংবাদ আসে ডিবি পুলিশের কাছে। এমন সংবাদে গতকাল সন্ধ্যায় সেখানে সুমনা মেডিকেল স্টোরের সামনে পৌছিলে দোকানের সামনে দাড়ানো একজন পুলিশকে দেখে পালানোর চেষ্টা করে। তখন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ট্যাপেন্টাডলের কথা প্রকাশ করে। এসময় সাবেক সেনা সদস্য শাহেদুল ইসলাম শাহেদের দেহ তল্লাশী করলে ৭০ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। সে ওষুধের ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা চালিয়ে আসছিল বলেও জানান তিনি।

এদিকে শহরের পোষ্ট অফিস এলাকা থেকে ১০০ পিস ইয়াবা ও ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রাকিব ও জাহিদুল নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ পৃথক দুই ঘটনায় তাদের বিরুদ্ধে সদর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme