ধামইরহাটে ছাত্রীকে অপহরণ মামলায় ৬ জন গ্রেফতার

ধামইরহাটে ছাত্রীকে অপহরণ মামলায় ৬ জন গ্রেফতার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি


নওগাঁর ধামইরহাটে মধ্যরাতে মেয়েকে অপহরণের অভিযোগ নিয়ে আসে এক অসহায় পিতা। তাৎক্ষনিকভাবে অভিযোগ আমলে নিয়ে মামলা রুজু করে ভোর রাতের মধ্যেই ৬ জন আসামীকে গ্রেফতার করেছে ধামইরহাট থানা পুলিশ। আটককৃতদের সোমবার দুপুরে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের স্কুল পড়ুয়া মেয়ে (১৫) নওগাঁর একটি মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ছিলেন, সে এসএসসি পরীক্ষার্থী ছিল। একই গ্রামের সরদার পাড়া এলাকার বখাটে যুবক লোকমান সরদারের ছেলে ওমর ফারুক (১৯)সহ কয়েকজন বখাটের সহযোগিতায় প্রায়শ মেয়েটি উত্যাক্ত করতো। উত্যক্ত করার বিষয়টি মেয়ের পরিবারের লোকজন ছেলের অভিভাবককে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৬ অক্টোবর বেলা ১১ টার মুল অভিযুক্ত ওমর ফারুক ৩/৪ জনের সহযোগিতায় ভিকটিমকে অপহরণ করে।

স্থানীয়ভাবে মেয়েটিকে পরিবারের লোকজন খুজে না পেয়ে পরদিন থানায় অভিযোগ করে, ১৭ অক্টোবর দিবাগতরাত পৌনে ২ টার সময় মামলা রেকর্ড করে ওসি কে এম রাকিবুল হুদার নেতৃত্বে এস.আই হারুনুর রশীদ সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে প্রধান আসামী ওমর ফারুক (১৯), ওমর ফারুকের পিতা লোকমান সরদার (৪২) মা লাইলি বেগম (৩৮), অপর আসামী মৃত কিনাই মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৫০), ও পত্নীতলা উপজেলার মোবারকপুর গ্রামের রোস্তম আলীর ছেলে হাসনুর আরেফিন (২০) কে গ্রেফতার করে এবং মুল আসামীর আত্নীয়দের বাড়ী থেকে ভিকটিমকে উদ্ধার করে।

ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, একজন আসামী পলাতক আছেন, তাকেও গ্রেফতার পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme