সেরা অভিনেত্রীর তালিকায় বাঁধন

সেরা অভিনেত্রীর তালিকায় বাঁধন

অনলাইন ডেস্ক:


এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস এর ১৪তম আসরে সেরা অভিনেত্রীর তালিকায় মনোনয়ন পেয়েছেন আজমেরী হক বাঁধন। আব্দুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহেনা মরিয়ম নূর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে তাকে মনোনয়ন দিয়েছে আয়োজকরা। আর আগামী ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

বাঁধন বলেন, ‘এটা অবশ্যই আমার জন্য অনেক বড় আনন্দের ব্যাপার। এরকম একটা মর্যাদাসম্পন্ন অ্যাওয়ার্ডসে মনোনীত হওয়াটাই বড় বিষয়। আমি মনে করি, মনোনয়নটা আব্দুল্লাহ মোহাম্মদ সাদই পেয়েছে। তিনিই আমাকে রেহানা হিসেবে দর্শকদের সামনে যথাযথভাবে উপস্থাপন করেছেন। আমি তার কাছে কৃতজ্ঞ।’

সিনেমার নির্বাহী প্রযোজক এহসানুল হক বাবু বলেন, ‘ছবিটি নিয়ে আমরা বিশ্বের বিভিন্ন উৎসবে যাচ্ছি। কিন্তু বাঁধন এবার এককভাবে অভিনেত্রী হিসেবে এত বড় একটি উৎসবে দেশকে প্রতিনিধিত্ব করছে, এটা আমাদের জন্য অত্যন্ত গর্বের।

জানা গেছে, ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি সিনেমা মনোনয়ন তালিকায় রয়েছে। সেরা অভিনেত্রী বিভাগে বাঁধনের পাশাপাশি মনোনয়ন পেয়েছেন ইসরাইলের আলেনা আইভি, রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা সিসকাইরি, অস্ট্রেলিয়ার লিয়া পার্সেল, নিউজিল্যান্ডের এসি ডেভিস।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme