চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ১১ কেজি চা পাতা ও ২৭ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ৪জনকে আটক করেছে।

মঙ্গলবার রাতে জেলা শহরের আলীনগর রেলগেট এলাকায় এবং রাজশাহীর গোদাগাড়ী হাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব গাঁজা জব্দ করা হয়।

বুধবার বেলা সাড়ে ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শানরিয়া চৌধুরী।

আটককৃতরা হলো, জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা মোড়লপাড়া এলাকার রাকিবের ছেলে রাজ্জাক(২৭), নয়ালাভাঙ্গা এলাকার মৃত একরামুলের ছেলে সুমন আলী(৩৩), কানসাট বাগদুর্গাপুর এলাকার মর্তুজা আলমের ছেলে সেলিম রেজা(৩৪) ও আশরাফুল(২৪)।

র‌্যাবের অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় রেলগেট এলাকায় এবং রাত ২টায় গোদাগাড়ীর হাটপাড়া এলাকায় অভিযান চালিয়ে চা পাতা ও গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়। র‌্যাব জানায়, আসামীরা বিশেষ কায়দায় প্যাকেটজাত চায়ের প্যাকেটে এবং ট্রাকের ভেতর সুকৌশলে গাঁজাগুলো চাঁপাইনবাবগঞ্জে নিয়ে আসার পথে র‌্যাবের অভিযানে ধরা পড়ে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme