হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড

হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:


রাজশাহী নগরীর নিউমার্কেট এলাকায় চাঞ্চল্যকর রাজু হত্যা মামলায় পাঁচজনের ফাঁসির রায় দিয়েছেন দ্রুত ট্রাইব্যুনাল আদালত। মঙ্গলবার দুপুরে ট্রাইব্যুনাল আদালতের বিচারক অনুপ কুমার এ রায় দেন।এ মামলায় মোট ১৪ জন আসামির মধ্যে ৫ জনের ফাঁসি ও বাকিদের খালাস দিয়েছেন আদালত। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন মাহাবুর রশিদ রেন্টু, আজিজুর রহমান রাজন, সাজ্জাদ হোসেন রাজু, রিংকু বয়া এবং ইসমাইল হোসেন।

রাজু রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার দাওকান্দি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার বাড়ি বাগমারা উপজেলার হাসনিপুর গ্রামে। মহানগরীর মোন্নাফের মোড় এলাকায় এক বন্ধুর সঙ্গে মেসে থাকতেন তিনি।

জানা গেছে , পূর্ব শত্রুতা ও জমি সংক্রান্ত বিরোধের জেরে ২০১০ সালের ১৫ মার্চ সন্ধ্যায় রাজশাহী মহানগরীর নিউমার্কেট এলাকায় মাহাবুর রশিদ রেন্টু ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও হাতুড়ির আঘাতে কলেজছাত্র রাজু আহম্মেদ খুন হন।ঘটনার দিন সন্ধ্যার পর রাজু তার কম্পিউটার সারাতে নিউমার্কেটে আসেন। রাজু নিউমার্কেটের পশ্চিম উত্তর কোনার গেটের কাছে এলে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে টানাটানি করে রিকশায় নেয়ার চেষ্টা করে। না পেরে পেটে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত রাজুকে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় ওইদিনই নগরীর বোয়ালিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন রাজুর বাবা এসার উদ্দিন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme