ছেলের জন্য খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না শাহরুখ

ছেলের জন্য খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না শাহরুখ

অনলাইন ডেস্ক:


পৃথিবীতে অসংখ্য খারাপ মানুষ আছে, কিন্তু একজনও খারাপ বাবা নেই- জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের বিখ্যাত উক্তি এটি। মানুষ যত খারাপই হোক সন্তানের কাছে তিনি শ্রেষ্ট বাবাটিই হতে চান। আর যদি বাবাটি হয় শাহরুখ খানের মতো একজন ক্লিন ইমেজের সুপারস্টার তাহলে তো কোনো কথাই নেই।গৌরি খানের সঙ্গে সংসার পাতার পর থেকেই অভিনেতার পাশাপাশি একজন পারিবারিক মানুষ হিসেবেই পরিচয় দিয়ে আসছিলেন তিনি। এবার একজন বাবা হিসেবে কঠিন পরীক্ষার মুখে পড়লেন।

মাদক মামলায় আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে দুশ্চিন্তায় খেতে পারছেন না ঠিক মতো। এমনকি ঘুমাতেও পারছেন না। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শাহরুখের কাছের এক সূত্রের বরাতে।মাদক মামলায় বড় ছেলে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের ভক্তরা দুশ্চিন্তায় আছেন অভিনেতাকে নিয়ে। দীর্ঘ বিরতির পর কিছুদিন আগেই নতুন ছবির শুটিং শুরু করে ছন্দে ফিরেছিলেন অভিনেতা। কিন্তু হঠাৎই আবারও ছন্দ পতন!

ছেলের জামিনের আবেদন বার বার খারিজ করা হচ্ছে। এতে দুশ্চিন্তায় খাওয়া-ঘুম কিছুই হচ্ছে না শাহরুখের, অভিনেতার কাছের এক সূত্র রেডইটে বিষয়টি জানিয়েছেন।সেই ব্যক্তির মতে, শাহরুখ একেবারে চুপ হয়ে গেছেন। তিনি খাচ্ছেন না, ঘুমাতেও পারছেন না। মাঝে মাঝে দুই ঘণ্টা ঘুমাতেন তিনি। এখন সেটাও পারছেন না। আরিয়ান গ্রেপ্তার হওয়ার পরে তার সঙ্গে মাত্র দুই মিনিট ফোনে কথা বলতে পেরেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার জন্য এনসিবির অনুমতির অপেক্ষায় আছেন শাহরুখ।

এদিকে ‘পাঠান’ এর শুটিংয়ের জন্য বাতিল করেছেন স্পেন যাত্রা। শুধু তাই নয়, অজয় দেবগনের সাথে একটি বিজ্ঞাপনের শুটিংও শেষ পর্যায়ে এসে বাতিল করেছেন শাহরুখ।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme