বিপাকে শাবনূর

বিপাকে শাবনূর

অনলাইন ডেস্ক:


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে ছেলেকে নিয়ে আছেন অস্ট্রেলিয়ায়। আর কাজেও টেনেছেন বিরতি। যার কারণে ভক্তদের থেকে কিছুটা বিচ্ছিন্ন হয়ে পড়েন এই অভিনেত্রী। তবে ভক্তদের কাছাকাছি থাকতে এই তো ক’দিন আগেই তিনি ইউটিউব, ইনস্টগ্রাম ও ফেসবুকে সরব হয়েছেন। সে কথা নায়িকা নিজেই জানিয়েছেন এক ভিডিওবার্তায়। তবে নিজের ইউটিউব, ইনস্টগ্রাম ও ফেসবুক নিয়ে বিপাকে পড়েছেন শাবনূর। কারণ তার এই তিন অ্যাকাউন্ট হ্যাকিংয়ের স্বীকার। ফেসবুক পেজ ও ইনস্টাগ্রামে আপাতত ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটি একেবারে হাতছাড়া বলে জানান এই চিত্রনায়িকা।

শাবনূর বলেন, ‘আমার যে অ্যাকাউন্ট (মেইল) থেকে ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল কন্ট্রোল করা হতো তা হ্যাকড হয়েছে। আপাতত ফেসবুক ও ইনস্টাগ্রামে ঢুকতে পারলেও ইউটিউব চ্যানেলটিতে একদমই পারছি না। আমি জানি না, তারা ফেসবুক ও ইনস্টাগ্রামটি দখল নিয়েছে কিনা। তাই আজকের পর থেকে ঘোষণা না দেওয়া পর্যন্ত আমার পেজ, প্রোফাইল ও ইউটিউব চ্যানেলের কোনো পোস্ট দেখে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হলো।’

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘পাগল মানুষ’ সিনেমায় সবশেষ কাজ করেন শাবনূর। এটির কাজ অসমাপ্ত রেখে পরিচালক এম এম সরকার মারা গেলে বদিউল আলম বাকি কাজ শেষ করেন। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনেপর্দায় আর পাওয়া যায়নি নব্বই দশকের সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme