কক্সবাজারের ‘মারমেইড কফি’ এখন নওগাঁয়

কক্সবাজারের ‘মারমেইড কফি’ এখন নওগাঁয়

নওগাঁ প্রতিনিধি:


কক্সবাজারের বিখ্যাত ‘মারমেইড কফি’ দেশের উত্তরের জেলা নওগাঁয় যাত্রা শুরু করেছে। মঙ্গলবার শহরের কাজীর মোড়ে মারমেইড কফির আউটলেটটি উদ্বোধন হয়।

যারা একটু আরাম-আয়েশ করে কফি পান করতে চান তাদের মনে মতো করে সাজানো হয়েছে মারমেইড কফি শপ। শপের দেয়ালের স্থান পেয়েছে রং-তুলিতে আঁকা চিত্র। বসানো হয়েছে উন্নতমানের কফি মেশিন। মৃদু মিউজিকের তালে একসঙ্গে পাঁচ/ছয়জন বসে কফির সঙ্গে আড্ডায় মেতে উঠতে পারবেন। ঘুম থেকে উঠে মানুষ কফি খেয়ে ইবাদত করবেন। ফজরের নামাজ আদায় করে কফি পান করবেন। আর এজন্য মারমেইড কফি শপ খুব ভোরেই কফি প্রেমীদের জন্য খুলে দেওয়া হবে।

মারমেইড কফির পরিচালক (সেলস) আরমান পারভেজ মুরাদ জানান, কক্সবাজারের মারমেইড ইকো রিসোর্ট, বিচ রিসোর্ট, মারমেইড ক্যাফে জিতে নিয়েছে গোটা পৃথিবীর মানুষের ভালোবাসা, পেয়েছে আন্তর্জাতিক খ্যাতি। তারই ধারাবাহিকতায় মারমেইড পরিবারের এবারের উপহার মারমেইড কফি। সারাদেশে মারমেইড কফি পৌঁছানোর পরিকল্পনা রয়েছে আমাদের। সবার আগে নওগাঁবাসীই পাচ্ছেন মারমেইড কফির স্বাদ নেওয়ার সুযোগ। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য চমক থাকছে মারমেইড কফি শপে।

মারমেইড কফি শপের পরিবেশ দেখে অভিভূত স্থানীয় বাসিন্দারা। শপের প্রশংসা করে তারা বলেন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে সুন্দর মুহুর্ত, অবসর কিংবা আড্ডায় বাড়তি মাত্রা যুক্ত করতে নওগাঁয় একটি উন্নত মানের কফি শপের প্রয়োজন ছিলো। মারমেইড কফির সুনাম অচিরে ছড়িয়ে পড়বে তা নিঃসন্দেহে বলা যায়।

জেলা শহরে এমন ডেকোরেট কফি শপ খুঁজে পাওয়া দুর্লভ। দৃষ্টিনন্দন মারমেইড কফি শপে সিগনেচার কফিগুলোর পাশাপাশি আরও রয়েছে কোল্ড কফি, আইস টি, আজোয়া, ব্রাউনি, মাফিন, স্যান্ডউইচসহ বিভিন্ন হালকা খাবারের আয়োজন। মারমেইড কফি শপে থাকছে বিকাশের মাধ্যমে পেমেন্টের সুবিধা।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme