খালে গোসলে নেমে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১

খালে গোসলে নেমে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১

গাজীপুর সংবাদদাতা


গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় খালে গোসলে নেমে ৩ জন কিশোরীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।  এ ঘটনায় এখনও আরও এক কিশোরী নিখোঁজ রয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: নদীতে গোসলে নেমে নিখোঁজ স্বামী-স্ত্রী মরদেহ উদ্ধার

নিহতরা হলেন, পাইনশাইল এলাকার  সোলায়মানের মেয়ে রিতি আক্তার (১৫), একই এলাকার হায়াত আলীর মেয়ে আইরিন আক্তার (১৬) ও একই এলাকার মঞ্জু মিয়ার মেয়ে মায়া আক্তার (১৪)। এ ঘটনায় রিয়া আক্তার (১০) নামে এক কিশোরী নিখোঁজ রয়েছে। রিয়া আক্তার মৃত রিতি আক্তারের ছোট বোন।

জানা গেছে, দুপুরে ৪ কিশোরী পাইনশাইল এলাকায় একটি খালে গোসল করতে যায়। এসময় তারা চারজন খালের পানিতে সাঁতার কাটছিল। একপর্যায়ে তারা পানিতে ডুবে যায়। এসময় স্থানীয়রা খোঁজাখুঁজি করে রীতি আক্তারকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই সময় স্থানীয়রা অন্য তিন কিশোরীকে উদ্ধারের চেষ্টা করে এবং টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল খবর দেয়। খবর পেয়ে ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। একপর্যায়ে বিকেল পৌনে ৪টার দিকে আইরিন আক্তারকে এবং বিকেল ৪টার দিকে মায়া আক্তার মৃত অবস্থায় উদ্ধার করা হয়। অন্য কিশোরীকেও উদ্ধারের চেষ্টা করছে ডুবুরিরা। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার আব্দুল জলিল জানান, প্রায় ১৫ মিনিটের ব্যবধানে ডুবুরি মিরাজ দুই কিশোরীকে মৃত অবস্থায় উদ্ধার করেন। বিকেল সাড়ে ৫টা পর্যন্ত রিয়া আক্তারকে পাওয়া যায়নি।  উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme