অভিনয়ে ফিরছেন পরীমনি

অভিনয়ে ফিরছেন পরীমনি

ওয়েব ডেস্ক:


সবশেষ প্রীতিলতা সিনেমার শুটিং করেছিলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এর কাজ প্রায় ৩৫ ভাগ সম্পন্ন হয়েছে। এরপরই বনানীর নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় এই অভিনেত্রীকে। এরপর টানা ২৭ দিনের কারাবাস।

অবশেষে জামিনে মুক্তি পেয়েছেন পরী। সব শঙ্কা আর অনিশ্চয়তা ছাপিয়ে এরমধ্যে নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি। ‘প্রীতিলতা’র পুরো টিমের সঙ্গে বৈঠকও করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন আগামী অক্টোবর থেকে ফের এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। তবে তার আগেও শুটিংয়ে নামার একটি আভাস মিললো। গুঞ্জন রয়েছে, সবাইকে চমকে দিয়ে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ যুক্ত হচ্ছেন এই অভিনেত্রী। এর আগে, দু’জনের দারুণ অভিজ্ঞতা রয়েছে ‘স্বপ্নজাল’ সিনেমার মাধ্যমে। সেই রেশ মিলতে পারে আবারও।

কারণ গত সপ্তাহে সিনেমার জন্য চুক্তিবদ্ধ থাকা নুসরাত ফারিয়া বেরিয়ে গেছেন শিডিউল জটিলতায় কারণে। এতে তিনি অন্যতম চরিত্র রাবেয়ার ভূমিকায় অভিনয় করার কথা ছিল। আর শুটিং শুরুর কথা ছিল অক্টোবরের প্রথম সপ্তাহে। সিনেমার আরেক চুক্তিবদ্ধ অভিনেতা শরিফুল রাজ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। মূলত তার সুস্থতার জন্যই শুটিং পিছিয়ে নেওয়া হয় অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে।

অন্যদিকে একই সময়ে আগেই নুসরাত ফারিয়ার শিডিউল দেওয়া আছে দেশের বাইরে অন্য প্রজেক্টে। শিডিউল জটিলতায় পড়েন ‘গুনিন’ নির্মাতা সেলিম। সেটি মোকাবিলার জন্যই এবার পরীমনিকে চাইছেন এই নির্মাতা।যদিও বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ সেলিম-পরী দু’জনেই। গিয়াস উদ্দিন সেলিমের ভাষ্য, ‘পরীকে পেলে তো সবচেয়ে খুশি হতাম। বিষয়টি নিয়ে আমরা আসলে ভাবছি। এখনই চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না।’

অন্যদিকে পরীও বলেছেন প্রায় একই কথা, সেলিম ভাই আমার সবচেয়ে পছন্দের নির্মাতা। তার ছবিতে কাজ করার জন্য সব সময় অপেক্ষায় থাকি। তবে এই বিষয়ে এখনই বলার মতো কিছু হয়নি। কারণ, এখন আমি অনেক জটিলতার মধ্য দিয়ে যাচ্ছি। জানা গেছে, পরী-সেলিম চুক্তিবদ্ধ না হলেও তারা উভয় পক্ষই সিনেমাটি করার বিষয়ে সম্মত রয়েছেন। আর সেটি চূড়ান্ত হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। ধারণা করা হচ্ছে, সেলিমের ‘গুনিন’ দিয়েই অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে পরীর শুটিংয়ে ফিরছেন।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme