আমার কলিজা ভেঙে দিয়েছো, পরীমনিকে সেফুদা

আমার কলিজা ভেঙে দিয়েছো, পরীমনিকে সেফুদা

অনলাইন ডেস্ক:


পরীমনি ইস্যুতে আবারও লাইভে এসেছেন অস্ট্রিয়া প্রবাসী আলোচিত-সমালোচিত সিফাত উল্লাহ ওরফে সেফুদা। লাইভে এসে তিনি পরীমনির উদ্দেশে বলেছেন, আমার কলিজা ভেঙে দিয়েছ। আমার হার্টে অপারেশন হয়েছে। তার জন্য তুমি দায়ী। তোমার রূপ, তোমার গুণ, তোমার অভিনয়, তোমার কণ্ঠ আমাকে পাগল করে দিয়েছে।

২৭ দিন কারাগারে থাকার পর গতকাল বুধবার জামিনে মুক্ত হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। তার মুক্তিতে আনন্দ প্রকাশ করেছেন সিফাত উল্লাহ। বুধবার সন্ধ্যায় লাইভে এসে তিনি বলেন, ‘তোমাকে জেলে নিয়েছে তাই আমার মন ভেঙে গিয়েছিল। আমি খুশি হয়েছি তুমি জেল থেকে মুক্ত হয়েছ।

পরীমনিকে নেশা ছেড়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন সেফুদা। তিনি বলেন, পরী, তুমি নেশা ছেড়ে দাও। আমি অনেক আগেই নেশা করা ছেড়ে দিয়েছি। তুমিও ছেড়ে দাও। আর একটা বিষয় তোমাকে বলতে চাই তোমার আশপাশে যে লোকজন আছে তারা খারাপ। তাদের সঙ্গ ছেড়ে দাও তুমি। লাইভে সেফুদা তার কাছে ঘুরতে যাওয়ার দাওয়াত দেন পরীমনিকে। তিনি বলেন, ‘সরকার যদি দেশের বাইরে যেতে অনুমতি দেয় তাহলে দেশের বাইরে ঘুরতে যেতে পারো বা আমার এখানে আসতে পারো তুমি ঘোরাঘুরি করতে।

সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়ে সেফুদা বলেন, আমার অনুরোধ বর্তমানে তাকে ডিস্টার্ব করবেন না কেউ। তার এখন ঘুম দরকার। তার চিকিৎসা করা দরকার। আপনারা তাকে চিকিৎসা করতে সাহায্য করেন। আমি তার নানাকে বলব তাকে কোনো হাসপাতালে অথবা বাসায় ডাক্তার এনে চিকিৎসা করতে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme