জয়পুরহাটে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জয়পুরহাটে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট


জয়পুরহাটে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং দলের প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের প্রতিকৃতিতে মাল্য দান করা হয়। পরে দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, যুগ্ম আহবায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, বিএনপি নেতা ফজলুর রহমান, থানা বিএনপির আহবায়ক হেনা কবির, যুগ্ম আহবায়ক সেলিম রেজা ডিউক, পৌর বিএনপির আহবায়ক মতিয়র রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির শুভ্র, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব শামস মতিন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, পৌর শ্রমিক দলের সভাপতি আবু তাহের তাঁরা, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান প্রমুখ।

বক্তারা বলেন, স্বৈরাচারী শাসকেরা একদিকে জনগণের অধিকার হরণ করছে, অন্যদিকে নির্যাতন নিপীড়নের স্টিম রোলার চালিয়ে বিএনপিকে নির্মূল করে দিতে চায়। কিন্তু বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না।

এবারো জনগণের সক্রিয় সহযোগিতায় আমরা অবশ্যই গণতন্ত্র পুনরুদ্ধার করতে সক্ষম হবো। আর এটাই হচ্ছে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ। এসময় বিএনপি ও তার অংঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme