মাটির নিচ থেকে ২৯টি উচ্চ মর্টার বোমা উদ্ধার

মাটির নিচ থেকে ২৯টি উচ্চ মর্টার বোমা উদ্ধার

অনলাইন ডেস্ক :


বান্দরবনে বিশেষ অভিযানে বিপুল পরিমাণ উচ্চ বিস্ফোরক উদ্ধার করেছে সেনা রিজিয়নের বলিপাড়া বিজিবি জোন।সোমবার  বান্দরবন সেনা রিজিয়নের অধীনস্থ বলিপাড়া বিজিবি জোনের গ্যালেঙ্গা ইউনিয়ন এলাকায় জোন কমান্ডারের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বিশেষ টহল দলটি ঘটনাস্থলে পৌঁছে মাটির নিচে পরিত্যক্ত অবস্থায় ২৯টি উচ্চ বিস্ফোরক মর্টার বোমার সন্ধান পায়।

ধারণা করা হচ্ছে, ওই এলাকায় ইতিপূর্বে সন্ত্রাসী গোষ্ঠী বা দুষ্কৃতিকারীদের উপস্থিতির বিষয়ে তথ্য থাকলেও প্রতিনিয়ত নিরাপত্তা বাহিনীর ব্যাপক তৎপরতার ফলে সন্ত্রাসী গোষ্ঠী বা দুষ্কৃতিকারীরা অনেকদিন আগেই উচ্চ বিস্ফোরকগুলো মাটিতে পুঁতে রেখে পালিয়ে যায়।

বান্দরবন সেনা রিজিয়ন তথা বলিপাড়া বিজিবি জোনের বিশেষ তৎপরতার ফলে এ ধরণের উচ্চ বিস্ফোরক উদ্ধার করা সম্ভব হয়েছে। যার ফলে, অত্র এলাকায় বসবাসরত স্থানীয় জনগণসহ সকলেই বড় ধরনের দুর্ঘটনা এবং অভাবনীয় ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।

পার্বত্য বান্দরবন জেলায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম দমনে বান্দরবন সেনা রিজিয়ন এর নিরাপত্তা বাহিনীর বিশেষ তৎপরতা বৃদ্ধিসহ এ ধরণের অপারেশন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme