হত্যা মামলায় ২৬ জনের যাবজ্জীবন

হত্যা মামলায় ২৬ জনের যাবজ্জীবন

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট :


নড়াইলে কালিয়া পারবিঞ্চুপুর গ্রামে বনি মোল্লা (৩০) হত্যা মামলায় ২৬ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে খুলনা দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মো. নজরুল ইসলাম হাওলাদার এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন, মফিজ বিশ্বাস, আলম শেখ, সালাম শেখ, শরিফুল খাঁ, মামুন খান, আশিক শিকদার, সোহেল শিকদার, সবুজ শেখ, সবুজ মোল্লা, খালিদ মোল্লা, খোকন মোল্লা, কিবরিয়া মোল্লা, সাদি শেখ, আহাদুল শেখ, ইমদাদ শেখ, শরিফুল মোল্লা, বাপ্পি শেখ (পলাতক), সুফিয়ান খাঁ, আশরাফুল খাঁ, আনোয়ার মোল্লা, রুনজু মোল্লা, দুলাল খাঁ, শিপলু খান ওরফে পিকুল খাঁন, উজ্জ্বল তালুকদার, আশিক মোল্লা এবং আজাদ শেখ। তাদের বাড়ি নড়াইলের কালিয়ায়।

জানা যায়, শত্রুতা ও মামলা মোকাদ্দমার জের ধরে ২০১৯ সালের ১১ মে বনিকে কুপিয়ে হত্যা করা হয়। সকাল আটটার দিকে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে হামলা করলে প্রাণ বাঁচাতে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেন বনি মোল্লা। সেখান থেকে বের করে তাকে কুপিয়ে জখম করা হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের দুইদিন পর নিহতের পিতা হাসিম মোল্লা বাদী হয়ে ৩২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেন। তদন্ত কর্মকর্তা কালিয়া থানার পুলিশ পরিদর্শক ইকরাম হোসেন ২০২০ সালের ২৫ জুলাই অভিযোগপত্র দাখিল করেন। মামলায় বাবু মোল্লা, রকিবুল মোল্লা, মিলন শেখ ও সেলিম মোল্লাকে খালাস দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme