পাঁচবিবির ফুল প্রিয় অফিসার

পাঁচবিবির ফুল প্রিয় অফিসার

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি


যে ফুল ভালবাসে না সে নাকি মানুষ হত্যা করতে পারে এমন প্রবাদ বাক্যও আছে। আবার কেউ বলে ফুল পছন্দ বা ভালোবাসে না পৃথিবীতে এমন ব্যাক্তিও মিলা দায়। ফুল আবার একে অপরের মধ্যে শুভেচ্ছা বিনিময় ও ভালবাসার প্রতীকও বটে।

আর এই ফুলকে ভালোবেসে এবং সুন্দরয্য বৃদ্ধির লক্ষে নিজ অফিসের সামনে ফুলের বাগান করেছেন জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সহকারি কমিশনার (ভুমি) এম এম আশিক রেজা। তিঁনি অফিসের দাপ্তরীক কাজের পাশাপাশি অবসর সময়ে অফিস মালিকে সঙ্গে নিয়ে বাগানের পরিচর্যা ফুলের গাছে নিয়মিত পানি দেওয়া সহ যাবতীয় কাজ নিজেই করেন। বাগানে বিভিন্ন রংয়ের ফোটা ফুলে অফিসের সুন্দরয্য বৃদ্ধি করেছে।

অফিস সহকারি এস এম এরশাদ বলেন, অনেক ছেলেমেয়ে স্কুল-কলেজের শিক্ষার্থী এবং অনেক পরিবারের ছোটবড় সবাই দলবেঁধে ফুলের বাগান দেখতে আসে এবং ছবি তোলেন।

অফিসের এত কাজের চাপের মধ্যেও কেন ফুলের বাগান করতে এত আগ্রহী হলেন জানতে চাইলে ফুল প্রিয় ভুমি অফিসার আশিক রেজা বলেন, আমি সরকারের চাকুরী করি এখনই বদলীর আদেশ আসলে এখান থেকে চলে যেতে হবে। তবে আমি মনে করি নিজ কর্মস্থল আর বাড়ি একই বিষয় অফিসের সুন্দরয্য বৃদ্ধির লক্ষেই অফিসের কাজের ফাঁকে ফাঁকে অফিসের অন্যদের সঙ্গে নিয়ে ফুলের বাগানটি করেছি।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme