জয়পুরহাটে অনলাইন ব্লাকমেইলার ও প্রতারক চক্রের ২ জন আটক

জয়পুরহাটে অনলাইন ব্লাকমেইলার ও প্রতারক চক্রের ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট


জয়পুরহাটে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের অন্তরঙ্গ ছবি ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া অনলাইন ব্লাকমেইলার ও প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার রাতে শহরের রেল স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার আরামনগর কবিরাজপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে আতিকুর রহমান রাহি (১৯) ও ক্ষেতলাল উপজেলার ইকড়গাড়া গ্রামের আজাদ হোসেনের ছেলে রনি (২০)।

বৃহস্পতিবার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদ জানান, এক নারীর প্রাক্তন স্বামীর অন্তরঙ্গ মহুর্তের দুইটি ছবি ও তার কিছু টিকটক ভিডিও এডিটিং করে কুরুচিপূর্ণভাবে ফেসবুকে প্রকাশের হুমকি দিয়ে অর্থ আদায় ও অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল এই প্রতারক চক্রটি। বুধবার সকালে ওই নারী র‌্যাবের কাছে অভিযোগ করলে অভিযান চালিয়ে তাদের উপর্যুক্ত আলামতসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কিছু উঠতি বয়সের তরুণ-তরুণীদের সংশ্লিষ্টতায় বিভিন্ন ফেসবুক মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে এবং নিজস্ব ইউটিউব চ্যানেলে অশ্লীলতা ও নগ্নতা চর্চা করে বিভিন্ন সময় একাধিক তরুণীকে ব্লাকমেইল করে আসছিল বলে স্বীকার করে। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

এই সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




বিজ্ঞাপন

সর্বস্বত্ব সত্বাধিকার সংরক্ষিত © tulshigonga.com © এই পোর্টালের নিউজ ও ছবি অনুমতি ছাড়া কপি নিষেধ  
Design BY NewsTheme